নারীর পছন্দের পুরুষরা থাকে কোথায়?


এটা একটা জরিপের ফলাফল। তারা শব্দটা ব্যবহার করেছে- হটেস্ট ম্যান। হট শব্দটা শুনতে যেন কেমন লাগলো। তাই করে দিলাম পছন্দের পুরুষ। জরিপের ফলাফলে আরো বলা হয়েছে, বিশ্বের প্রতিটি দেশেই হট পুরুষ আছে, কিন্তু প্রশ্ন হলো কোন দেশে তারা সংখ্যায় বেশি।

নাম্বার ওয়ান দেশ হলো ইটালি। ইটালির ছেলেদের পেশি দেখার মতো। চেহারায় একটা রাফ এন্ড টাফ ব্যাপার আছে। সবমিলিয়ে তারাই নাকি মেয়েদের কাছে সবচেয়ে হটেস্ট! জরিপে আরো দাবী করা হয়েছে বিশ্বের যেকোন দেশের নারীদের মুগ্ধ করার ক্ষমতা রাখে ইটালিয়ান পুরুষরা। এর আগে রাশিয়ার এক পত্রিকার জরিপে বলা হয়েছিল যে, ইটালির পুরুষরা বিশ্বের তৃতীয় সেরা প্রেমিক। অন্য আরেক জরিপে বলা হয়েছে ইটালিয়ান পুরুষরা সংসারের প্রতি খুবই বিশ্বস্ত হয়ে থাকে।

জরিপে অবশ্য বলা হয়নি যে, বিশ্বের ফিল্ম ইন্ড্রাস্ট্রির কতো শতাংশ নায়ক ইটালিয়ান? এটা আমার একটা প্রশ্ন পাঠকদের কাছে।

 

এরপর রয়েছে ইংল্যান্ড। এদের কণ্ঠস্বর এদেরকে নাকি নারীদের সামনে হট হিসেবে উপস্থাপিত করে থাকে। অনেকেই তাদেরকে ভদ্র বা জেন্টেলম্যান হিসেবে পছন্দ করেন। তবে ইংল্যান্ডের পুরুষরা নিজ দেশের মেয়েদের চেয়ে বেশি পছন্দ করে আমেরিকান মেয়েদের।

 

দক্ষিণ আফ্রিকা পুরুষরা তালিকার তিন নাম্বারে। সাহসী ও সুঠাম দেহের অধিকারী আফ্রিকানরা খুব সহজেই মেয়েদের দৃষ্টি কাড়ে। তবে, দক্ষিণ আফ্রিকার পুরুষরা নিজেদের ‘সেক্সি’ বলতে বেশি পছন্দ করে। এক জরিপে ৭৮ ভাগ পুরুষ নিজেদেরকে সেক্সি বলেছে।

চার নাম্বারে রয়েছে স্পেন। স্পেনের পুরুষরা খুবই বন্ধুসুলভ ও উদার প্রকৃতির হয়। তারা মেয়েদের জন্য উদারহস্তে খরচ করে।

 

ফ্রান্স তালিকার ৫ নাম্বারে আছে। তবে গ্রীস আছে ছয় নাম্বারে। সাত নাম্বারে আছে ফিদেল ক্যাস্ট্রোর কিউবা। সাহসী ও উদার প্রকৃতির কিউবানরা মেয়েদের কাছে খুবই পছন্দের। তবে কিউবান পুরুষরা ল্যাটিন আমেরিকানদের বেশি পছন্দ করেন। কিউবান পুরুষরা একটু বেশি গর্বিত থাকে তাদের সংস্কৃতির জন্য।

 

আট নাম্বারে আছে জাপান। এক ধরনের অভিজাত চলাফেরা জাপানীদের নারীদের কাছে হট হিসেবে তুলে ধরে। তাদের ফ্যাশন জ্ঞানও চমৎকার। একারণে বিশ্বের প্রায় সব দেশের নারীদের কাছে তাদের আবেদন আছে। জাপানী পুরুষরা আহারে পরিমিত হওয়ায় তাদের শরীর থাকে মজবুত ও পেটানো।

 

জাপানের পরেই রয়েছে হলিউডের দেশ আমেরিকা। তারা স্টাইলিশ থাকতে পছন্দ করে। নিজেদেরকে বিভিন্নভাবে মেয়েদের সামনে তুলে ধরতে তারা তৎপর থাকে।

 

তালিকার ১০ নাম্বারে বাংলাদেশ কিংবা ভারত নয়। আছে ব্রাজিল। পরিশ্রমী ও সুঠাম দেহের অধিকারী ব্রাজিল পুরুষের প্রেমে শুধু সাম্বা নৃত্যশিল্পীরাই নয়, যে কেউ পড়ে থাকে। ব্রাজিলের পুরুষরা খুবই ধৈয্যশীল ও রোমান্টিক হয়ে থাকে। এটাও তাদেরকে নারীদের কাছে ‘হট’ করে তোলে!!

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s